কক্সবাজার-টেকনাফে সড়কে সিএনজি-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত-২, আহত-৪, চালক আটক

আবদুল্লাহ আল আজিজ, কক্সবাজার জার্নাল :

কক্সবাজার-টেকনাফ শহিদ এটিএম জাফর আলম সড়কে কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নারী-শিশুসহ আরও ৪ জন।

১৬ ফেব্রুয়ারী (বুধবার) মরিচ্যা চেকপোস্টের দক্ষিণে হীরার দ্বীপ এলাকায় সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উখিয়া টিএন্ডটি এলাকার ইমাম হোছন (৩৫) ও নজির আহমদ (৬০) বলে জানা গেলেও অপরাপর হতাহতদের নাম ঠিকানা তাৎক্ষনিক পাওয়া যায়নি। এ ঘটনায় কাভার্ড ভ্যান চালককে আটক করে হাইওয়ে থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায় , টেকনাফমুখী একটি কাভার্ডভ্যানের সাথে কক্সবাজারমুখী যাত্রীবোঝাই সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশায় থাকা এক যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান এবং ড্রাইভার ও নারী-শিশুসহ চার যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে হাসপাতালে নেওয়ার পর আরও এক যাত্রী প্রাণ হারান বলে কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রামু হাইওয়ে পুলিশের এসআই জয়নাল আবেদীন।

তিনি বলেন, ঘটনা শোনার সঙ্গে সঙ্গে সেখানে ফোর্স পাঠানো হয়েছে। দুর্ঘটনায় ঘটনাস্থলে একজনের মৃতদেহ পাওয়া যায় এবং বাকীদেরও আশংকাজনক অবস্থান হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেওয়ার পর আরও এক যাত্রী নিহত হন।

এ ঘটনায় দুমড়ে মুছড়ে গেছে সিএনজিটি। গাড়ি দুটি জব্দ করা হয়েছে এবং কাভার্ড ভ্যান চালককে আটক করা হয়েছে। নিহত দু’জনের পরিচয় পাওয়া গেলেও অপর হতাহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।